সুষ্ঠু ভোটের অপেক্ষায় এলাকাবাসী- হাজী শাহজাহান

22

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হাজী মো. শাহজাহান বলেছেন, নির্বাচনী এলাকার মানুষ একটি শান্তিপূর্ণ নির্বাচনের অপেক্ষায় রয়েছে।

গণতন্ত্রের ভিতকে শক্ত করার জন্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন অপরিহার্য। সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আমি ভোটারদের বারবার আশ্বস্ত করলেও তাদের ভিতরে এখনও শঙ্কা রয়ে গেছে।

এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট। তবে নির্বাচনের দিন পর্যন্ত এ পরিবেশ থাকবে কিনা তা নিয়ে ভোটারদের মধ্যে সন্দেহ রয়েছে।

ঢাকা-১০ নির্বাচনী এলাকার জিগাতলা কাঁচাবাজার, ধোপাপাড়া, সাতমসজিদ রোড, গজমহল, মিতালি রোড, আবাহনী মাঠ ও শংকর এলাকায় রোববার গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

প্রচারণাকালে তিনি বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে কয়েকটি প্রচার মিছিলে অংশ নেন ও দুটি পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির শিল্পবিষয়ক সম্পাদক ইসহাক ভূঁইয়া, মহানগর নেতা এমএ সাঈদ, ইস্কান্দার মোল্লা, শাহ আলম দেওয়ান, হাজী সাব্বির, অপু সিকদার, জাকির হোসেন মল্লিক, খায়রুল আলম, শওকত হোসেন, দুর্জয় ফরাজী, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

হাজী মো. শাহজাহান আরও বলেন, জনগণ এরশাদের স্বর্ণযুগের কথা ভুলেনি। তারা জাতীয় পার্টিকে পুনরায় রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। স্বাধীনতা পরবর্তীতে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদের শাসনামলে।

বর্তমান সরকারও দেশে অনেক উন্নয়ন করছে। এখন এর পাশাপাশি যদি সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারে তবেই জনগণের মনে আর কোনো অপ্রাপ্তি থাকবে না।