মুন্সীগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় আবুল বাশার দাফন সম্পন্ন

238

গাজী মাহমুদ পারভেজ:- মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা আবুল বাশার শিকদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আমিরুল ইসলাম।
বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার শিকদার বুধবার দিবাগত রাতে ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ভবেরচর ওয়াজির আলী স্কুল মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার এর মাধ্যমে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের জানাজায় সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমাম রাজি এর উপস্থিতিতে, গজারিয়া থানা অফিসার ইনচার্জ ইকবাল হাসানের নেতৃত্বে গার্ড অফ অনার ও বিদায়ী সালাম প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (বীর প্রতীক), (বি এল এফ)সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা কামরুল ইসলাম বিল্লাল, বীর মুক্তিযোদ্ধা মোঃ কুতুবউদ্দিন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল গজারিয়া উপজেলার নেতৃবৃন্দ, ভবেরচর ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানদ্বয়, জনপ্রতিনিধিগন, বিভিন্ন রাজনৈতিক সামাজিক শ্রেণী পেশার মানুষ।
তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। মৃতুকালে ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্যগুগ্রাহী রেখে গেছেন।