ভোলা বোরহানউদ্দিনে মা ইলিশ শিকারের অপরাধে আটক ১৩ জেলে

ভোলা বোরহানউদ্দিনে মা ইলিশ শিকারের অপরাধে আটক ১৩ জেলে
ভোলা বোরহানউদ্দিনে মা ইলিশ শিকারের অপরাধে আটক ১৩ জেলে
ভোলা জেলা প্রতিনিধি: বোরহানউদ্দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা ও তেতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের অপরাধে ১৩ জেলেকে জেল,জরিমানা করা হয়।
সোমবার ১৪ অক্টোবর মধ্যরাত থেকে বিকাল পর্যন্ত  মেঘনা ও তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে তেতুলিয়া নদী থেকে ৪ জন  ও মেঘনা নদী থেকে ৭ জন এবং উপজেলার সাচড়া ইউনিয়নের সোনাবাজার এলাকা থেকে ইলিশ মাছ কিনে নিয়ে যাবার সময় ২ জন সহ মোট ১৩ জনকে আটক করা হয়।
আটককৃত জেলেরা হলেন,মোঃ ছালাউদ্দিন (৩৫) পিং নাছির আহম্মদ সাং গংগাপুর,মোঃ আলামিন (৩২) পিং নাছির জয়া ৯নং ওয়ার্ড,মোঃ রাকিব (২৪) পিং কামাল বড়মানিকা ৬ নং ওয়ার্ড। মোঃ রাছেল (২৫) পিতা রুহল বড় মানিকা ৬ নং ওয়ার্ড,মোঃ আকবর (২০) পিং নুরুল ইসলাম বড় মানিকা ৬নং ওয়ার্ড,মোঃ শরিফ(২০) পিং আবু তাহের বড় মানিকা ৬নং ওয়ার্ড সহ মোট ১৩ জন।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা বলেন, আজ মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত জেলেদের ৩ মাস করে কারাদন্ড ও ২ জনকে ২৫০০ টাকা করে জরিমানা প্রদান করেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা এএফএম নাজমুস সালেহীন বলেন, অভিযানে ৫টি মাছ ধরার নৌকা ও ২৫০০ মি. জাল সহ প্রায় ৩০ কেজি মাছ জব্দ করা হয়েছে।