বরগুনায় বাস দূর্ঘটনায় মা মেয়ে নিহত, আহত ১২

বরগুনায় বাস দূর্ঘটনায় মা মেয়ে নিহত, আহত ১২
বরগুনায় বাস দূর্ঘটনায় মা মেয়ে নিহত, আহত ১২
বরগুনায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে মা মেয়ে নিহত হয়েছেন আহত হয়েছে অন্ততো ১২ জন। বৃহ¯পতিবার বেলা সোয়া ১১ টার দিকে বরগুনা টু বেতাগী আঞ্চলিক মহাসড়কের সোনারবাংলা নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। তবে নিহতদের নাম-পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। আহত ১২ জনকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী আবদুস সোবাহান জানিয়েছেন, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনারবাংলা নামক এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা এবং পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেছে। এ সময় উদ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন। স্থানীয়রা আরো বলেন, বরগুনায় সড়ক দূঘর্টনা মানি ছত্তার পরিবহন এই গাড়ির মালিক সব সময় ধরাছোয়ার বাহিরে থাকি এর আগেও একদিক দূঘর্টনা ঘটিয়েছে কেড়ে নিয়েছে একাদিক প্রান এর শাস্তি কামনা করছে এলাকাবাসি।
বেতাগী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, পানিতে ডুবে থাকা বাসের ভিতর থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।