দ্বিতীয় দফায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪’শ জোড়া হ্যান্ড গ্লাভস ও মাস্ক দিলেন ফারহানা আক্তার এ্যানি

90

চলমান করোনা দুর্যোগে ফ্রন্টলাইন ফাইটার ডাক্তার-নার্সদের সুরক্ষার কথা চিন্তা করে দ্বিতীয় দফায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪’শ জোড়া হ্যান্ড গ্লাভস ও সার্জিক্যাল মাস্ক দিয়েছেন ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নার সহধর্মিনী ফারহানা আক্তার এ্যানি।

আজ ( বুধবার) সকালে হাসপাতালে উপস্থিত হয়ে তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসলিমা আনামের হাতে এসব সামগ্রী তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট( অর্থোপেডিক) ডা. শামসুল আলম, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার মোঃআরিফ হোসেন, ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলাল ভূঁইয়া।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ফারহানা আক্তার এ্যানি জানান, বৈশ্বিক মহামারী করোনার কারণে বিপর্যস্ত দেশের স্বাস্থ্য বিভাগ; সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছে ফ্রন্টলাইন ফাইটার ডাক্তার নার্স ও স্বাস্থ্যসেবার সাথে সংশ্লিষ্টরা। তাই স্বাস্থ্য সেবার সাথে সংশ্লিষ্টদের সুরক্ষার বিষয়টি মাথায় রেখে তিনি নিজের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। ভবিষ্যতেও তার এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে গত পহেলা জুন প্রথম দফায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩’শ জোড়া সার্জিক্যাল গ্লাভস ও মাস্ক দিয়েছিলেন তিনি।