গজারিয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশা ব্যক্ত করলেন তানভীর হক তুরিন

78
গাজী মাহমুদ পারভেজ:- আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন সারাদেশের ন্যায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে । এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে। নির্বাচনে দলিয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে।
 তাই এ নিয়ে হোসেন্দী ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।
এরই প্রেক্ষিতে হোসেন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেব গজারিয়া থানা যুুবলীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক মমিনুল হক টিটুর প্রথম পুত্র নেয়ামত শুকরিয়া হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক জনাব তানভীর হক তুরিন নিজেকে হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন।
এ উদ্দেশ্যে তানভীর হক তুরিন বলেন, ছাত্র জীবন থেকেই আমি দেখে আসছি আমার পরিবার আ’লীগের রাজনীতির সাথে সক্রিয় আছি। রাজনীতি কারিনা  সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ কিরে যেতে চাই। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে থাকতে চাই। তাই এলাকার সাধারণ জনগণ হোসেন্দী ইউনিয়ন পরিষদের জনসাধারণরা আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন। সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখার জন্য।
আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই হোসেন্দী ইউনিয়ন পরিষদের জনসাধারণের মাঝে।